২০২৪ থেকে ২০৩৮ পর্যন্ত এই তিন রাশির কপালে জুটবে শনির নাচন !

২০২৪ থেকে ২০৩৮ পর্যন্ত এই তিন রাশির কপালে জুটবে শনির নাচন !

 

২০২৪ থেকে ২০৩৮ পর্যন্ত এই

তিন রাশির কপালে জুটবে শনির নাচন !

 

শনির সাড়ে সাতি দশা

এদের পিছু ছাড়বে না !

 

কর্ম থেকে শিক্ষা সবই

জ্বলে পুড়ে  ছারখার হয়ে যাবে !

 

দীর্ঘ ১৪ বছর শনি তাণ্ডব নৃত্য

দেখাবে এই তিন রাশির ভাগ্যে

 

সমস্যার সাগরে সাঁতার

কাটবেন আপনি !

 

গরম শনির রোষানলে পড়ে

আপনার জীবন ধ্বংস হয়ে যাবে !

 

কেঁদে কেটে কূল

পাবেন না আপনারা !

 

তিন রাশির জাতকেরা সাবধান হয়ে যান ! আর কোন রাশির কপালে কি আছে বলা যাচ্ছে না। তবে এই মুহূর্তে এই তিন রাশির জাতকদের কপালে দুর্ভাগ্যের লটারি লেগে গেছে । আজ থেকে অর্থাৎ ২০২৪ এর এপ্রিল থেকে শুরু করে আগামী ২০৩৮ সাল পর্যন্ত আপনাদের কপালে শনি তবলা বাজাবে। আপনাদের পথে পথে বিঁধে থাকবে শনির কালো ছায়া। এই দীর্ঘ ১৪ বছর আপনারা বুঝে শুনে মেপে মেপে পা ফেলবেন। আপনার একটা ছোট্ট ভুল আপনার জীবনে আগুন লাগিয়ে দিতে পারে । গ্রহদের মধ্যে সবচেয়ে রাগী, তেজী এবং গরম হচ্ছে  শনি । জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির স্থান পরিবর্তন একাধারে যেমন ভালো সময় নিয়ে আসে, তেমনই খারাপ সময়ও ঘনিয়ে আনতে পারে। তবে এবার শনির কবলে পড়তে চলেছে এই তিন রাশি। শনির রোষানলে পড়ে এদের ভয়ঙ্কর পরিনতি হতে চলেছে । আগামী ১৪ বছর এই তিন রাশির ওপর শনি কিভাবে কীর্তন করবে দেখে নিন ।

এক, বৃষ রাশিঃ

বৃষ রাশির জাতকেরা আপনাদের জীবনে ঘনিয়ে আসতে চলেছে অশুভ ছায়া। ইতিমধ্যেই আপনাদের ভাগ্যে প্রবেশ করেছে ন্যায় দেবতা শনি। এর ফলে আপনার জীবনে নানা ধরনের সমস্যা তৈরি হতে শুরু করেছে।  তবে শনি আসল খেল দেখাবে ২০২৭ সাল থেকে। এই সময় থেকেই আপনাদের ভাগ্যে লাগতে চলেছে শনির সাড়ে সাতি দশা। আর এই দশা চলবে টানা ২০২৯ সাল পর্যন্ত। তাই এই সময়টা চাইলেও আপনাদের কোন কিছুই ভালো হবে না। আর্থিক দিক থেকে আপনি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। ব্যবসাতে বিপুল ভাবে ক্ষতি হবে। তাই এই সময়টা একটু বিচার বিবেচনা করে টাকা বিনিয়োগ  করুন ।

দুই , মিথুন রাশিঃ

মিথুন রাশির জাতকদের ২০২৪ থেকেই খারাপ সময় যেন পিছু ছাড়তে চাইছে না। কিন্তু এরই মধ্যে গোদের ওপর বিষফোঁড়া শনি । শনির রোষানলে পড়ে মিথুন রাশির জীবন নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়ে চলেছে । তবে জ্যোতিষ শাস্ত্র বলেছে , শনির আসল প্রভাব পড়বে ২০২৯ সাল থেকে। আর এর প্রভাব চলবে ২০৩৬ সাল পর্যন্ত। এই দীর্ঘ ৮ বছর আপনার জীবনে সুখ নামে মাত্র আসবে । শনির সাড়ে সাতির প্রভাবে আপনাদের ভালো কাজও খারাপ হতে থাকবে । আপনাদের এই সময় ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন করতে হতে পারে। আপনাকে মৃত্যু ঝুঁকি তাড়া করে বেড়াবে । তবে ভয় পাবেন , এই দশা থেকে মুক্তি পেতে আপনি প্রতি শনিবার শনিদেবের পুজো করুন । এতে করে অনেকটাই রেহাই পাবেন ।

দুই , কর্কট রাশিঃ

কর্কট রাশিরা সাবধান হয়ে যান। আপনার ভাগ্যরেখায় শনির ধাইয়া লাগতে চলেছে। তবে সেটা ২০২৪ থেকে নয় । শনির এই দশার প্রথম পর্যায় শুরু হবে ২০৩২ সাল থেকে……..।আর এই দশার সময়কাল চলবে ২০৩৮ সাল পর্যন্ত । কর্কট রাশির জাতকেরা মনে রাখবেন আপনাদের জীবনে শনির এই প্রভাব সবচেয়ে বেশি পড়বে । এর ফলে আপনার সুখের সংসারে শোকের ছায়া নেমে আসবে । শুধু তাই নয় , এই সময়টাতে আপনি আপনজনদের হারাতে পারেন । এমনকি শনির কবলে পড়ে আপনাকে হাতে বাটি হাতে অন্যের দোয়ারে দ্বারস্থ হতে হবে । তাই কর্কট রাশির জাতকেরা কোন কাজ করার আগে দশবার ভাবুন।

 

 

 

 

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *