অরিজিৎ সিং এর ক্যারিয়ার বরবাদ করেছিলেন সলমন খান! অরিজিতের গালে চটকানিও মারতে চেয়েছিলেন ভাইজান

অরিজিৎ সিং এর ক্যারিয়ার বরবাদ করেছিলেন সলমন খান! অরিজিতের গালে চটকানিও মারতে চেয়েছিলেন ভাইজান

অরিজিৎ সিং এর ক্যারিয়ার
বরবাদ করেছিলেন সলমন খান!

অরিজিতের গালে চটকানিও
মারতে চেয়েছিলেন ভাইজান!

টানা ৯ বছর গান গাইতে দেননি
বাংলার ছেলেকে!

সল্লু ভাইয়ের কারণেই,
রাস্তায় বসেন অরিজিৎ!

হাত পেতে চান ভিক্ষা!

ঠিক কি হয়েছিল দুজনের মধ্যে?
কেন সালমানের বিরুদ্ধে এত অভিযোগ?

বলিউড মানেই ঝাঁ চকচকে জগৎ। তবে এই জগতের বাইরে চাকচিক্য থাকলেও এর অন্দরে রয়েছে কাদা ছোঁড়াছুঁড়ি, মান অভিমানের গল্প। বলিউডের মধ্যে অনেকেরই মান-অভিমানের গল্প রয়েছে । তবে এর মধ্যে সবচেয়ে চর্চিত সালমান খান এবং অরিজিৎ সিং। একসময় সালমানের খানের রোষানলের মুখে পড়তে হয় গায়ককে। ফলে বলিউডের ভাইজান এবং বাংলার সাধারণ ছেলে অরিজিৎ সিংয়ের মধ্যে সম্পর্কের ভয়ঙ্কর অবনতি ঘটে। পরিস্থিতি এমন হয়ে দাঁড়ায় যে একে অপরের শত্রু হয়ে ওঠে। শোনা যায়, বলিউডের প্রতাপশালী ভাইজানের সঙ্গে পাঙ্গা নিয়ে ফেলেছিলেন অরিজিৎ সিং। তবে এই পাঙ্গা নেওয়ার ফল খুব একটা ভালো হয়নি। গায়কের পুরো ক্যারিয়ার ডুবতে বসেছিল সেই সময়। তার সাজানো গোছানো গানের ক্যারিয়ার নিমিষে শেষ হয়ে যায়। সালমান খান একবারে হাড়ে হাড়ে টের পাইয়ে দিয়েছিলেন তার সাথে পাঙ্গা নেওয়ার ফল। ঠিক কি হয়েছিল অনেকেই সেই বিষয়ে জানতে চান ।

ঘটনার সূত্রপাত, ২০১৪ এর অ্যাওয়ার্ড শোকে ঘিরে। সেই সময় বাজারে অরিজিতের বেশ নাম। তুম হি হো গান গেয়ে রাতারাতি তার জনপ্রিয়তা বেড়ে যায়। একের পর এক সেরা গায়কের অ্যাওয়ার্ড ছিনিয়ে নিতে শুরু করে। তেমনি একটি শোতে উপস্থিত হয়েছিলেন অরিজিৎ সিং। সেখানে সঞ্চালক হিসেবে সলমন খান ও রীতেশ দেশমুখ। এই শোতেও সেরা গায়কের অ্যাওয়ার্ড পান এর অরিজিৎ সিং। মঞ্চে পুরস্কার নিতে উঠলে সালমান খান তাকে নিয়ে মশকরা করেন। তিনি গায়ককে হাসতে হাসতে বলেন তাকে দেখে মনে হচ্ছে ঘুম থেকে উঠে এসেছে। আর এই কথা শুনে মুখ বন্ধ রাখেননি অরিজিৎ সিংও। তিনিও এর পাল্টা জবাব দেন । সালমান খানকে বলেন তাদের কাজ দেখে এমনি চোখে ঘুম চলে এসেছে । তার কিছুই করার নেই। ভরা মঞ্চের সামনে অরিজিতের এই অপমান সাল্লু ভাই নিতে পারেননি। এখান থেকেই শুরু তাদের দুজনের মধ্যে ঝগড়ার সূত্রপাত। বলিউডের বসকে অপমান করার ফল তো ভোগ করতেই হবে। শোনা যায়, সালমান খানের নির্দেশে একের পর এক বড় বড় প্রজেক্ট থেকে ছিটকে যায় অরিজিৎ । সকলের সিনেমাতে গান গাওয়ার সুযোগ পেলেও ভাইজানের প্রজেক্টে গানের সুযোগ পাইনি।টাইগার জিন্দা হে থেকে শুরু করে বজরঙ্গি ভাইজান সমস্ত ছবি থেকে তাকে ছাঁটাই করা হয়। এর নেপথ্যে কে আছে কেউ বুঝতে পারুক না পারুক …….অরিজিৎ সিং ঠিক বুঝতে পেরে যান ! নিজের ক্যারিয়ারের কথা ভেবে অভিনেতার কাছ থেকে ক্ষমা পর্যন্ত চান। ফোন থেকে মেসেজ নানা উপায় সাল্লুভাইয়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেন। এরপর শেষ পর্যন্ত তিনি সামাজিক মাধ্যমে এসে ক্ষমা চান। আর সেখানে স্পষ্ট লেখেন, তিনি কোনভাবেই অভিনেতাকে অপমান করতে চাননি। যদি সেই অ্যাওয়ার্ড শোতে তার কোন কথা খারাপ লেগে থাকে তাহলে তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। তিনি আরো জানান, তাকে সুলতানের ছবি থেকে যেনো বাদ দেওয়া না হয়। তিনি অনেক মন দিয়ে এবং কষ্ট করে এই গানটি গেয়েছেন । কিন্তু গায়কের ক্ষমা চাওয়াতেও সালমান খানের মন গলে না। সুলতানের গান থেকেও তাকে বাদ দেওয়া হয়। তার বদলে এই গানের সুযোগ দেওয়া হয় রাহাত ফতেহ আলি খানকে। এই ভাবে তার অজস্র গান বাদ পড়তে থাকে। কিন্তু সালমান খান এই বিষয়ে তেমন কিছুই বলেন না। তিনি শুধু জানান, সিনেমার মিউজিক সম্পর্কিত কোন সিদ্ধান্ত তার হাতে নেই। এই সমস্ত কিছু দেখে মিউজিক ডিরেক্টর। তার যদি পছন্দ না হয় সেখানে অভিনেতার কিছু করার নেই। তিনি যে বিষয়টি পুরোপুরি এড়িয়ে যান একথা স্পষ্ট ধরা পড়ে। সালমান খান কিছু করেনি একথা জানালেও বলিউডের অন্দর তো অন্য কথা বলে। আজও বলি পাড়ায় কান পাতলে অরিজিৎ সিং এবং সালমান খানকে নিয়ে বেশ ঝাঁঝালো গল্প শোনা যায়।

তবে এখন দুজনের এই মান অভিমানের পর্ব আপাতত শেষ হয়েছে। এমনকি অরিজিতের প্রতি ভাইজান এর মনও গলেছে। কিন্তু আপনাদের কি মনে হয় অরিজিৎ সিং এর ক্যারিয়ার ধ্বংসের পিছনে সালমান খানের সত্যিই কি হাত রয়েছে? আপনাদের মূল্যবান মন্তব্য কমেন্ট করে জানান।।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *