আজ ৬ এপ্রিল, শনিবার, বড় ঠাকুরের দয়ায় সৌভাগ্য তুঙ্গে ৩ রাশির!

আজ ৬ এপ্রিল, শনিবার, বড় ঠাকুরের দয়ায় সৌভাগ্য তুঙ্গে ৩ রাশির!

আজ ৬ এপ্রিল, শনিবার
বড় ঠাকুরের দয়ায় সৌভাগ্য তুঙ্গে
মীন রাশির!

চাকরি বাকরিতে মালামাল
কুম্ভ রাশি!

সাংঘাতিক বিপদেও
শনির ছায়া পাবে বৃশ্চিক রাশি!

কোন রাশির কেমন কাটবে
এই শনিবার?

দেখুন

মেষ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে আপনার মূল্যবান জিনিসপত্র এবং ব্যাগগুলির প্রতি বিশেষ নজর দিন। নাহলে সেগুলি চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ করে আপনার মানিব্যাগটিকে ভালোভাবে রাখুন। এই রাশির কিছু জাতক-জাতিকা আজ গয়না অথবা বাড়ির কোনো গুরুত্বপূর্ণ সরঞ্জাম কিনতে পারেন। আজকে কোনো কারণ ছাড়াই আপনার কিছুজনের সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সৃজনশীলভাবে অন্যকে সাহায্য করার চেষ্টা করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ অত্যন্ত সক্রিয় থাকবেন। সন্তানদের আজ আপনি সময়ের সঠিক ব্যবহারের পরামর্শ দিতে পারেন। প্রেমের জীবন একটি চমকের সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: জীবনসঙ্গীকে খুশি রাখার লক্ষ্যে পিতা এবং শিক্ষককে লাল ও মেরুন রঙের বস্ত্র উপহার দিন।

মিথুন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আজ আপনার কোথাও খেলাধূলার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে নিজের কোনো অসুবিধের কথা ভাগ করে নিতে পারেন। অবসর সময়ে আপনি নিজের পছন্দমতো একটি কাজ করবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি বড় সমস্যার সম্মুখীন হবেন।
প্রতিকার: মানসিক দিক থেকে শান্তি বজায় রাখার জন্য মা দুর্গার আশীর্বাদ গ্রহণ করুন।।

কর্কট রাশি: আপনি আজ দীর্ঘ সময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। জীবনকে একটি নির্দিষ্ট দিশায় বজায় রাখতে আপনার জীবনশৈলী পরিবর্তন করুন। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। প্রেমের জীবন নিঃসন্দেহে সুখের হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো বহু প্রতীক্ষিত কাজ করতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার আগে সমস্ত নথি ঠিকঠাক নিয়েছেন কিনা তা দেখে নিন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: মানসিক দিক থেকে চাপমুক্ত থাকার জন্য নিজের কাছে রুপোর কয়েন রাখুন।

সিংহ রাশি: কোনো ব্যক্তিগত সমস্যা আজ আপনাকে মানসিক চাপের মধ্যে রাখতে পারে। যদিও, আপনি এই চাপ দূরে রাখার জন্য একটি আকর্ষণীয় বই পড়তে পারেন। কোনো যৌথ ব্যবসায়ে অথবা সন্দেহজনক আর্থিক স্কিমে অর্থ বিনিয়োগ করা থেকে দূরে থাকুন। পরিবারের কোনো সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। নিকট বন্ধু অথবা আত্মীয়দের সাথে আজ আপনি নিজের কিছু অনুভূতি ভাগ করে নেবেন। আপনার অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মানসিক দিক থেকে চাপমুক্ত থাকার জন্য নিজের কাছে রুপোর কয়েন রাখুন।

কন্যা রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো সন্দেহজনক আর্থিক লেনদেন থেকে আজ দূরে থাকুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার ভালোবাসার মানুষটি তাঁর অনুভূতিগুলি আজ আপনার সামনে প্রকাশ করতে পারবেন না। যেটি আপনার খারাপ লাগতে পারে। কোনো ভুল যোগাযোগের কারণে আপনি আজ একটি সমস্যার সম্মুখীন হতে পারেন। দিনের শুরুটা আজকে অত্যন্ত সুন্দরভাবে কাটবে। যার রেশ সারাদিন ধরে বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিমডাল দিয়ে দাঁত মাজুন।

তুলা রাশি: শরীর নিয়ে আজ অযথা দুশ্চিন্তা করা থেকে বিরত থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ আপনার ভাই-বোনদের আর্থিক সাহায্য করতে পারেন। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও সন্ধ্যে বেলায় আজ আপনি নিজের পছন্দমতো একটি কাজ করতে পারবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। মেট্রোতে সফরের সময়ে আজ আপনার একজন আকর্ষণীয় ব্যক্তিত্বের সাথে দেখা হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে গরুকে গম এবং গুড় খেতে দিন।

বৃশ্চিক রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই রাশির যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি প্রদীপ জ্বালিয়ে তার মধ্যে কালো এবং সাদা তিলের বীজ রাখুন।

ধনু রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে দু’পায়ের পাতায় কালো এবং সাদা সুতো বেঁধে রাখুন।

মকর রাশি: আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আজ সেইসব কাজগুলি বেশি করে করুন যেগুলি আপনাকে মানসিক দিক থেকে চাপমুক্ত রাখবে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কোনো অন্যায়কে আজ মেনে নেবেন না। আপনি আজ মায়ের সাথে অনেকটা সময় কাটাবেন। তিনি আপনার ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দৃষ্টিহীন ব্যক্তিদের সাথে নিজের খাবার ভাগ করে নিন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনি একটি বড় চমকের সম্মুখীন হবেন। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে একটি পাত্রে জল ভরে তাতে বিধারা গাছের শিকড় সারারাত ভিজিয়ে রাখুন।

মীন রাশি: কোনো কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। ভালোবাসার মানুষটিকে আজ কিছুটা সময় দিন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি কালো ঘোড়ার ক্ষুরের তৈরি রিং পড়ুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *